৩৬০° ব্যাংকিং সেবা চালু করলো এবি ব্যাংক

দেশের প্রথম বেসরকারি ব্যাংক এবি ব্যাংক ৩৬০° ব্যাংকিং বা (ওয়ান স্টপ সার্ভিস) সেবাসহ নতুন আঙ্গিকে এজেন্ট ব্যাংকিং চালু করেছে। এতে গ্রাহকরা কোন রকম ঝামেলা ছাড়াই সকল ধরনের সেবা একটি ডেস্ক থেকে গ্রহণ করতে পারবেন। এবি ব্যাংকের সব শাখা থেকে সেবাটি পাওয়া যাবে।

আজ বুধবার (১০ ফেব্রুয়ারি) রাজধানীর গুলাশানের একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় এবি ব্যাংক কর্তৃপক্ষ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ওয়ানডে জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা। এছাড়াও অনুষ্ঠানে এবি ব্যাংকের প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক তারিক আফজাল, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক সাজ্জাদ হুসাইন, এজেন্ট ব্যাংকিং বিভাগের প্রধান সৈয়দ মিজানুর রহমান, অন্যান্য ডিএমডি, ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ও এজেন্ট প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, বর্তমানে এজেন্ট ব্যাংকিং প্রান্তিক জনগোষ্ঠীসহ সব ধরনের মানুষের নিকট খুব জনপ্রিয় হচ্ছে। তাই গ্রামের প্রত্যন্ত অঞ্চলসহ সারাদেশে এজেন্ট ব্যাংকিংয়ের সেবাগুলো বৃদ্ধি করতে এবং এজেন্টের ব্যবসায়িক মূল্য বৃদ্ধি করার লক্ষ্যে এবি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং রিব্রান্ডিং করা হয়েছে।

এবি ৩৬০° ব্যাংকিং সেবার মাধ্যমে একজন গ্রাহক হিসাব খোলা, অর্থ জমাদান ও উত্তোলন, ফান্ড ট্রান্সফার, রেমিটেন্স সেবা, ইউটিলিটি বিল প্রদান, মেয়াদি সঞ্চয়, ডিপোজিট স্কিমসহ অন্যান্য ব্যাংকিং সেবাসহ গ্রাহকরা ব্যাংকের এক ডজনেরও বেশি সেবা পাবেন এই একই ডেস্ক থেকে।

আমার টাকা/আরএস